মঙ্গলবার, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাবিতে হামলার প্রতিবাদে ছাত্র ইউনিয়নের বিক্ষোভ

ডেস্ক রিপোর্ট


জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত শিক্ষক-শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ করেছে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন। সমাবেশ থেকে হামলাকারীদের শাস্তির দাবি জানিয়েছে এই ছাত্র সংগঠনটি।

দুপুরে ছাত্র ইউনিয়নের নেতাকর্মীরা টিএসসি থেকে মিছিল বের করে পরে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে ছাত্র ইউনিয়নের সভাপতি মেহেদী হাসান নোবেল ছাত্রলীগের হামলার প্রতিবাদ জানান। এসময় তিনি বলেন, জাহাঙ্গীরনগরের ভিসির নির্দেশেই ছাত্রলীগ এই হামলা চালিয়েছে। ভিসি ছাত্রলীগকে ধন্যবাদ জানিয়ে বিষয়টি আরো স্পষ্ট করেছেন। হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ভিসির অপসার দাবি করেন তিনি।

ছাত্র ইউনিয়নের সাধারণ সম্পাদক অনিক রায় বলেন, এই হামলাই প্রমাণ করে দুর্নীতিগ্রস্থ ভিসি আর ছাত্রলীগের মধ্যে কি সম্পর্ক ছিল। আমরা ছবিতে দেখেছি, প্রত্যক্ষদর্শীদের মুখে শুনেছি কী নেক্কারজনক হামলা চালিয়েছে ছাত্রলীগ। যেভাবে হামলা করা হয়েছে তাতে স্পষ্ট ছাত্রলীগের নূন্যতম শিষ্ঠাচারের শিক্ষা নেই।

এসময় আরো বক্তব্য রাখেন, ঢাকা বিশ্ববিদ্যালয় সংসদের সভাপতি ফয়েজ উল্লাহ, সাধারণ সম্পাদক রাগীব নাঈম, সাংগঠনিক সম্পাদক মাহির শাহরিয়ার রেজা, ঢাকা মহানগরের সাধারণ সম্পাদক ফয়জুল মেহেদীসহ আরও অনেকে।

Comments are closed.

More News Of This Category